এখানে অনেকেই আছেন যারা fiverr সহ অন্যান্য ফ্রিল্যান্সিং সাইটে কাজ করতে চান।
অনেক সময় কিছু স্কিল টেস্ট না করার কারনে কাজ পাওয়া যায়না।
তাই সবারই তার নির্দিষ্ট ক্যাটাগরিতে কাজের স্কিল টেস্ট করে নেয়া দরকার হয়।
তাই এখানে আমি আপনাদের যাস্ট একটা ধারনা দেয়ার জন্য একটা লাইভ ভিডিও করেছি।
এই পোষ্টে কিছু স্ক্রিনশটও এড করে দিচ্ছি দেখে নেয়ার জন্য।
স্ক্রিনশট ও ভিডিও দেখলে বুঝতে পারবেন ইংলিশ প্রশ্নগুলো কেমন হতে পারে।
আর এই টেস্ট এ আমি ১০ এর মধ্যে ৭ পেয়েছি।  ৬ পেলেই পাশ।
তাই যারা কাজ করতে চান অবশ্যই প্রত্যেকটি স্কিলের আন্ডারে স্কিল টেস্ট করে নেবেন।
 আর, আমার স্ক্রিনশট দেখে যদি আপনাদের ভালো লাগে এন্ড আপনাদের যদি ইংলিশ স্কিল টেস্ট দরকার পরে, তাহলে আমি আপনাকে হেল্প করতে পারবো। আমাকে ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন।
স্ক্রিনশটঃঃ
fiverr basic english test 2020fiverr basic english test 2020fiverr basic english test 2020fiverr basic english test 2020fiverr basic english test 2020fiverr basic english test 2020

😍😍😍

এখন দিচ্ছি লাইভ ভিডিও। এখানে আমি ভিডিওতে একটুও এডিট করিনি। তাই যা করেছি সবই লাইভ আছে।

fiverr basic english test 2020



Post a Comment

Previous Post Next Post

Thanks

Thanks for opening the article. Read the article with full attention to understand easily.

Share with friends

Don't forget to share with friends...
Hell Yeah Pointer 6